রবিবার , ২৮ নভেম্বর ২০২১
সর্বশেষ সংবাদ

এ সরকারের অধীনে কোনো নির্বাচন নয়: মীর্জা আব্বাস।

পপূলেশন ডেস্কঃ বিএনপি স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, বর্তমান সরকারকে দিয়ে নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করা সম্ভব নয়।

আজ বৃহস্পতিবার জাতীয়তাবাদী ওলামা দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শেরে বাংলা নগরে জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে তিনি একথা বলেন।

বর্তমান প্রধান নির্বাচন কমিশনরাকে ‘ভুয়া’ লোক মন্তব্য করে তিনি বলেন, তার কথাকে আমরা কোনো মূল্য দেই না। সবচেয়ে বড় কথা হলো, এই সরকারের অধীনে কোনো সুষ্ঠু লোক নির্বাচন কমিশনার হতে পারে না। হবেও না। ফলে এই সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না, হতে দেওয়াও হবে না।

মির্জা আব্বাস বলেন, নির্বাচন কমিশন কোনো গুরুত্বপূর্ণ ইস্যু না। গুরুত্বপূর্ণ ইস্যু হলো এবং কথা খুব পরিষ্কার যে, এই সরকারের অধীনে কোনো নির্বাচন হতে পারে না। গত কয়েকটি নির্বাচন তো আমরা দেখলাম এবং আপনারও দেখেছেন। যে সরকার ভোটের আগের দিন রাতে ভোট চুরি করে ক্ষমতায় বসে, সেই সরকারের অধীনে আমরা (বিএনপি) কীভাবে নির্বাচনে যাই? আর যে সরকার আমার নেত্রীসহ (খালেদা জিয়া) বহু নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে রেখেছে, অনেকে নেতাকর্মীকে গুম-খুন করেছে।

বিএনপি নিরেপেক্ষ সরকারের দাবি আদায় করতে পারবে কি না জানতে চাইলে সাবেক এই মন্ত্রী বলেন, বিএনপি ইতোপূর্বে বহুবার দাবি আদায় করেছে। এবারও করবে। এটা শুধু সময়ের ব্যাপার।

Check Also

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ডিসেম্বরে।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ডিসেম্বরে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x
Skip to toolbar