বৃহস্পতিবার , ১৩ মে ২০২১
সর্বশেষ সংবাদ

খালেদা জিয়া করোনা আক্রান্ত। ১১ এপ্রিল ২০২১

পপুলেশন ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।
সাবেক এই প্রধানমন্ত্রীর করোনার নমুনা পরীক্ষা আইসিডিডিআরবির ল্যাবরেটরিতে করা হয়। রোববার রিপোর্টটি পজিটিভ আসে।
তবে খালোদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুন রহমান জানান, তাঁর কাছে এ ধরনের কোনো তথ্য নেই।
তিনি বলেন, “আমি গতকালও তার নিয়মিত চেকআপের জন্য গিয়েছিলাম। সেখানে শুধু তার ডায়াবেটিসের নমুনা নেয়া হয়েছে। করোনার জন্য কিছু নেয়া হয়নি। তবে সকাল থেকে আমার কাছে এ বিষয়ে জানতে সবাই ফোন দিচ্ছে।”
খালেদা জিয়ার করোনা পরীক্ষায় সংযুক্ত কিউআর রিপোর্ট স্ক্যান করলে এটি আসে।
বিএনপির প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির বলেন, “আসলে এটা তো দলের বিষয় না। উনি যদি করোনায় আক্রান্ত হন, তাহলে সেটি তার ব্যক্তিগত চিকিৎসক বলতে পারবেন। আমরা দলের মহাসচিবকে বিষয়টি জানিয়েছি।”
বিএনপি চেয়ারপারসন বাসায় গিয়ে চিকিৎসকদের নমুনা সংগ্রহের পর শনিবারই তার করোনা পরীক্ষার গুঞ্জন ছড়িয়ে পড়ে। আর তখন থেকেই বিষয়টি নাকচ করে আসছিলেন তার ব্যক্তিগত চিকিৎসক।
দুর্নীতির দুই মামলায় ১৭ বছরের কারাদণ্ড স্থগিত হওয়ার পর এক বছরেরও বেশি সময় ধরে রাজধানীর গুলশানের বাসভবন ফিরোজায় অবস্থান করছেন সাবেক প্রধানমন্ত্রী।

শনিবার বিকেলে বিএনপি নেত্রীর ব্যক্তিগত চিকিৎসক ড. মামুন রহমান এই বাসায় যাওয়ার পর বিভিন্ন গণমাধ্যমে তার করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করার সংবাদ প্রচার হয়।

এতে বলা হয়, ডা. মামুন ওই বাসায় যাওয়ার আগে ল্যাবএইড হাসপাতালের টেকনোলজিস্ট মো. সবুজ বিএনপি নেত্রীর করোনা পরীক্ষার নমুনা নেন।

তবে চিকিৎসক মামুন রহমান ও বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবীর খান বলেন, এই তথ্য সঠিক নয়। খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ছাড়া আর কেউ বাসায় যাননি।
শায়রুল কবীর খান বলেছিলেন, “বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করেছেন তার ব্যক্তিগত চিকিৎসক। এ সময় তার ডায়াবেটিস পরীক্ষার জন্য রক্তের নমুনা নেয়া হয়। ডায়াবেটিস পরীক্ষার জন্য রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে। আর কিছু নয়।”

About admin

Check Also

দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট সনাক্ত। ৮ মে ২০২১

নিজস্ব প্রতিবেদক: দেশে প্রাণঘাতী করোনাভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট (ধরন) শনাক্ত হয়েছে।আজ শনিবার (৮ মে) রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Skip to toolbar