সোমবার , ২৪ জানুয়ারি ২০২২
সর্বশেষ সংবাদ

মুনতাসীর মামুন আইসিইউতে। ০৪ মে ২০২০, populationnewsbd.com

নিউজ ডেস্ক:  ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও ইতিহাসবিদ মুনতাসীর মামুন করোনাভাইরাসে আক্রান্ত। আজ সোমবার স্বাস্থ্য পরীক্ষায় চিকিৎসকেরা তা নিশ্চিত হয়েছেন। এর আগেই তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে স্থানান্তর করা হয়।
মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড-১৯ চিকিৎসক পরিষদের সভাপতি মণি লাল আইচ লিটু এই তথ্য জানান। তবে মুনতাসীর মামুনের শারীরিক অবস্থা স্থিতিশীল আছে বলেও উল্লেখ করেন তিনি।
সপ্তাহ দুই আগে পরীক্ষায় করোনাভাইরাস শনাক্ত না হলেও আজ নতুন করে মুনতাসীর মামুনের নমুনা সংগ্রহ করা হয়। চিকিৎসকেরা বলছেন, অনেক সময় পরীক্ষার ফল পুরোপুরি সঠিক আসে না। তাঁরা ধারণা করছেন মুনতাসীর মামুনের ক্ষেত্রেও এমনটা হয়ে থাকতে পারে।
মুনতাসীর মামুনের মা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এবং কুর্মিটোলা জেনারেল হাসপাতালে তিনি চিকিৎসাধীন আছেন। শুরুতে তাঁর মা রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। মুনতাসীর মামুনই তাঁর দেখাশোনা করছিলেন।
মুনতাসীর মামুনের জামাতা ব্যারিস্টার এ কে রাশেদুল হক প্রথম আলোকে বলেন, গত মাসের তৃতীয় সপ্তাহে তিনি (মুনতাসীর মামুন) নিজেই পরীক্ষা করান। তখন নেগেটিভ আসে। তারপরও তিনি আইসোলেশনে ছিলেন। গত শনিবার তিনি শ্বাসকষ্ট অনুভব করলে তাঁকে রোববার হাসপাতালে ভর্তি করা হয়।

About admin

This is population NewsBD online newspaper.

Check Also

করোনা: ২৪ ঘন্টায় আক্রান্ত ৩৫৩১, মৃত্যু ৩৯ জনের। ২১ জুন ২০২০, populationnewsbd.com

নিউজ ডেস্ক: দেশে করোনাভাইরাসে সংক্রমিত হয়ে শনাক্তের সংখ্যা ও মৃত্যু আজ রোববার গতকালের তুলনায় বেড়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x
Skip to toolbar